ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে নির্যাতন করে মানুষকে দমিয়ে রাখতে চায় সরকার : ফখরুল

সকল আটঘাট বেঁধে সরকার আবারও কারচুপির নির্বাচনের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল বলেন, আন্তর্জাতিক পর্যায় থেকে সুষ্ঠু নির্বাচনের তাগাদা দিলেও সেটা ঢাকা দিতে দেশে বিদেশে মিথ্যাচার করছে সরকার। জনমত উপেক্ষা করে প্রধানমন্ত্রী একতরফাভাবে তত্ত্বাবধায়ক সরকার বিধান বাতিল করেছেন।সোমবার (২৫ সেপ্টেম্বর) সাংবাদিকদের বিএনপি মহাসচিব আরও বলেন, সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে নির্যাতন করে মানুষকে দমিয়ে রাখতে চায়।


খালেদা জিয়া জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ডাক্তাররা বারবার বলছেন দ্রুত তাকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠাতে হবে। তিনি বলেন, বেঁধে দেয়া ৪৮ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে বাইরে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন, নয়তো যেকোনো পরিস্থিতির দায় সরকারকে নিতে হবে।


তিনি বলেন, সরকারকে জনগণ আর দেখতে চায় না। আমেরিকার ভিসা নীতি পেয়ে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। জাতি চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। আজ সবকিছু নির্ভর করছে সাধারণ মানুষ ও বিএনপির ওপর। বিএনপি মহাসচিব এসময় বলেন, আন্দোলনের মধ্য দিয়ে তরঙ্গ থেকে তরঙ্গ সৃষ্টি করে সরকারকে সরাতে বাধ্য করতে হবে। সোজা কথায় কাজ না হলে ফয়সালা হবে রাজপথে।

ads

Our Facebook Page